সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
সোমবার, ২০ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সোমবার ঢাকায় সমাবেশ করবে ১৪ দল

ডেইলি সিলেট ডেস্ক ::
আন্দোলনের নামে বিএনপির ‘সন্ত্রাস ও নৈরাজ্যের’ প্রতিবাদে আগামী সোমবার ঢাকায় সমাবেশ করবে আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দল। ওইদিন বিকালে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এই সমাবেশ অনুষ্ঠিত হবে।

শুক্রবার বিকালে বঙ্গবন্ধু ‌অ্যাভিনউর আওয়ামী লীগ কার্যালয়ে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ ১৪ দলের সভায় সপ্তাহব্যাপী সমাবেশ, মানববন্ধন ও বিক্ষাভ কর্মসূচির অংশ হিসেবে এই সমাবেশে সিদ্ধান্ত নেয়া হয়।

ঢাকা মহানগর ১৪ দলের সমন্বয়ক ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রমের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন ১৪ দলের কেন্দ্রীয় ও মহানগর নেতারা।

সভায় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, বিএনপি দেশের সম্মান নষ্ট করে বিদেশিদের নিয়ে সরকারের বিরুদ্ধে উঠেপড়ে লেগেছে। শেখ হাসিনাকে হত্যা করে বিএনপি ক্ষমতা দখল করতে চায়। তা হতে দেয়া হবে না।

তিনি আরও বলেন, আমরা চুপ করে বসে থাকবো না, চুপ করে বসে নাই। সকল ষড়যন্ত্রকে মোকাবেলা করেই জননেত্রী শেখ হাসিনাকে এই নির্বাচনে নৌকায় জয়লাভ করাতে হবে।

সভায় সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া বলেন, নির্বাচন ভণ্ডুল করে অসাংবিধানিক নেতৃত্ব নিয়ে আসতে চায় বিএনপি। আমি এই সভা থেকে সকল প্রগতিশীল গণতান্ত্রিক শক্তিকে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানাচ্ছি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: